রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

প্রধানমন্ত্রীর নির্দেশে নৌকার জন্য কাজ করে যাবো : মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান বলেছেন, “আমি বঙ্গবন্ধুর কর্মী ছিলাম। তাঁর মৃত্যুর পর শেখ হাসিনার কর্মী হিসেবে কাজ করছি। তাই আগামী পৌর নির্বাচনে নৌকার বাইরে যাওয়ার সুযোগ নেই। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সবার মৌলিক অধিকার। প্রধানমন্ত্রীর নির্দেশে নৌকার জন্য কাজ করে যাবো।”

শনিবার (০৮) এপ্রিল জারা কনভেনশন হলে আগামী ১২ জুন কক্সবাজার পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল নেতাকর্মীদের সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পৌর মেয়র মুজিবুর রহমান আরও বলেন, “করোনার সময় জীবন বাজি রেখে মানুষের সেবা নিজেকে বিলিয়ে দিয়েছি। নিজেও দুইবার করোনায় আক্রান্ত হয়েছি। তবুও আমি দমে যায়নি। অবিরাম কাজ করেছি জীবন জীবিকা ও মানুষের জন্য কাজ করে গেছি। গত ৫ বছরে প্রায় ৩৫০ কোটি টাকার উন্নয়নে পাল্টে গেছে কক্সবাজার পৌর এলাকা। সর্বত্রই লেগেছে উন্নয়নের ছোঁয়া। পরিকল্পিত উন্নয়নের সুফল পাচ্ছেন পৌরবাসী। এমন কোন ওয়ার্ড নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এছাড়া আগামীতে উন্নয়ন প্রকল্পের জন্য ১২৩৭ কোটি টাকার প্রস্তাব করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পৌর এলাকার উন্নয়নমূলক কাজগুলো সম্পন্ন করতে পেরেছেন। বাকি কাজও চলমান রয়েছে। জাইকা ও ওয়ার্ল্ড ব্যাংকের কাজগুলো হলে পর্যটন শহরের চিত্র আরও বদলে যাবে। পৌরসভায় চিকিৎসা কেন্দ্র স্থাপন করেছি। সেখানে প্রতিদিন এক থেকে দেড় শতাধিক মানুষ বিনামূল্যে স্বাস্থ্য সেবা পাচ্ছে। এছাড়া পৌরসভার মসজিদের প্রসারতা বৃদ্ধি করেছি। যাতে ধর্মপ্রাণ মুসল্লীরা সুন্দরভাবে নামাজ আদায় করতে পারে। আপনারা আমাকে বার বার ভোট দিয়ে সম্মানিত করেছেন। তার বিপরীতে দলমত নির্বিশেষে আমি রাত—দিন সেবা করেছি। মানুষকে আমি ভালবেসেছি, মূল্যায়ন করেছি। তাই আগামী পৌর নির্বাচনে অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করতে সকলের সহযোগিতা প্রয়োজন।”

সভাপতির বক্তব্যে কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম বলেন, “ বিশ্বের কয়েকটি উন্নত শহরের মধ্যে কক্সবাজারও একটি। এই উন্নয়নের ধারা অব্যাহত থাকলে পর্যটন নগরী কক্সবাজার আরো এগিয়ে যাবে। করোনা মহামারির সময়ে মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে কক্সবাজার পৌরসভার পক্ষ থেকে যেভাবে সহযোগীতা করা হয়েছে তা দৃষ্টান্ত স্থাপন করেছে। বিগত ১০০ বছরে যা হয়নি তার চাইতে বেশী উন্নয়ন হয়েছে মেয়র মুজিবের আমলে। কক্সবাজার পৌরবাসী এমন উন্নয়ন কখনো দেখেননি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী পৌর নির্বাচনেও মুজিবুর রহমানকে মেয়র নির্বাচিত করার বিকল্প নেই।”

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল করের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড সভাপতি আতিক উল্লাহ কোম্পানি, ২নং ওয়ার্ড সভাপতি আবদুল্লাহ আল মাসুদ আজাদ ৩নং ওয়ার্ড সভাপতি জানে আলম পুতু ৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আবু আহমদ, ৫নং ওয়ার্ড সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ, ৭নং ওয়ার্ড সভাপতি জাফর আলম, ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আমির উদ্দিন, ৯নং ওয়ার্ড সভাপতি জহিরুল কাদের ভুট্টো, ১০নং ওয়ার্ড সভাপতি নুর মোহাম্মদ, ১১নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম ও ১২নং ওয়ার্ড সভাপতি সাহেদ আলী সাহেদ। বক্তারা আগামী পৌর নির্বাচনে মুজিবুর রহমানকে আবারও মেয়র নিবার্চিত করার জন্য সবার প্রতি উদাত্ত আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী এনামুল হক, সহ—সভাপতি আসিফ উল মওলা, সহ—সভাপতি নাজমুল হোসাইন নাজিম, সহ—সভাপতি ডা: পরিমল কান্তি দাস, সহ—সভাপতি সেলিম নেওয়াজ, সহ—সভাপতি মিজানুর রহমান, সাবেক ছাত্রনেতা নুরুল আজিম কনক, কক্সবাজার পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন সেতু, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক আবু বকর ছিদ্দিক খোকন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শুভ দত্ত বড়ুয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নুরুল আলম পেটান, পৌর আওয়ামী লীগ নেতা রফিক মাহমুদ, রাজ বিহারি দাশ, গিয়াস উদ্দিন, রাশেদুল ইসলাম ডালিম, আজিমুল হক আজিম, মোঃ উপ—প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সাল হুদা, সহ—দফতর সম্পাদক সোহেল রানা, জেলা পরিবহন শ্রমিক লীগের সভাপতি বাবুল ছিদ্দিক, সাবেক ছাত্রনেতা মনজুর হাসান মন্জুর, ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান, ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ওসমান গনি টুলু, ৩নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ওয়াহিদ মুরাদ সুমন, ৪নং ওয়ার্ড সভাপতি আরমানুল আজিম, ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক তাজ উদ্দিন ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সেলিম ওয়াজেদ ৯নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মেজবা উদ্দিন কবির, ১১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আবদুল মজিদ সুমন, ১২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোর্শেদুল হক চৌধুরীসহ অসংখ্য নেতাকর্মী।

  • সংবাদ বিজ্ঞপ্তি
নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888